বিবেকহীন
- আনোয়ার হোসেন ০৩-০৫-২০২৪

তুমি কেন প্রশ্ন কর বিবেকহীনের মত
তোমার আমার মাঝে দূরত্ব কত?
যদি আমি এইখানে
তুমি আছ কই ?
ভাবছ নাকি সদাই আমি
তোমার মনের মাঝে রই,
শুধু তোমার কথা ভেবে যদি
দিন যেত মোর কেটে
নিশি দিন তোমার কাছে
নিতুই যেতাম ছুটে ।

ভালবাসার অনেক বাকি
অফুরন্ত মোর প্রেম,
সময় যদি না হয় প্রেমের
বসে থাক কেন?

তাল মিলিয়ে ভালবাসা
না বাসার চেয়ে ভাল,
তার চেয়ে তুমি বিদায় দিলে
ঘুচবে মনের কাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।